হরিপুরে নিখোঁজের দুই দিন পর যুবকের লাশ উদ্ধার

  • প্রকাশিত: July 26, 2019
  • ক্যাটাগরি :

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুরে নিখোঁজের দুই দিন পর আল আমিন (১৮) নামে এক যুবকের লাশ নাগর নদী থেকে উদ্ধার করেছে বিজিবি ও থানা পুলিশ।
শক্রবার দুপুর ১টার দিকে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের কান্ধাল-রহমতপুর সীমান্তের ৩৫৮ এর সাব পিলার ৮-আর এর এলাকার নাগর নদী বুড়িরঘাট নামক স্থান থেকে আল আমিনের লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।
আল আমিন উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের রামপুর-ভাতুরিয়া গ্রামের খয়ের বকশ এর ছেলে।
খয়ের বকশ বলেন বুধবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হয়। সে আর বাড়ি ফিরে আসেনি। বুধবার সন্ধ্যা থেকেই আল আমিন নিখোঁজ ছিল। তাকে অনেক খোঁজাখুঁজি করেছি কিন্তু তাঁর কোন সন্ধ্যান পায় নাই। শুক্রবার দুপুরে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের কান্ধাল-রহমতপুর সীমান্ত এলাকার নাগর নদীর বুড়িরঘাট নামক স্থানে একটি লাশ ভাসমান অবস্থায় রয়েছে বলে লোক মুখে শুনতে পায়। ঘটনাস্থলে গিয়ে দেখি ভাসমান অবস্থায় যে লাশ দেখা যাচ্ছে সেটি হচ্ছে আমার ছেলে আল আমিনের লাশ।
কান্ধাল বিওপি’র হাবিলদার আমির হামজা বলেন শুক্রবার আনুমানিক দুপুর সাড়ে ১২ দিকে সীমান্তে টহলরত অবস্থায় সীমান্তের ৩৫৮ মেইন পিলারের ৮-আর পিলার সংলগ্ন সুইচগেটের কাছাকাছি নাগর নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পায়। বিষয়টি এলাকায় জানাজানি হলে নিহতের ভাই তজির উদ্দীন ঘটনাস্থলে এসে আল-আমিনের লাশ শনাক্ত করেন।
হরিপুর থানার ওসি তদন্ত সবুর আহম্মেদ জানান কান্ধাল বিওপি’র মাধ্যমে জানতে পারি উপজেলার কান্ধাল সীমান্তের ৩৫৮নং মেইন পিলারের সাব পিলার ৮-আর এর সংলগ্ন নাগর নদীর বুড়িরঘাট নামক স্থান থেকে ভাসমান অবস্থায় আল আমিন নামে এক যুবকের পওে রয়েছে। ঘটনাস্থলে গিয়ে শুক্রবার বিকাল ৪টার দিকে আল আমিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


মৃত্যু