“স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার” ফরিদগঞ্জে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন

  • প্রকাশিত: April 16, 2019
  • ক্যাটাগরি :

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:
“স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার” শ্লোগানকে সামনে রেখে ১৬ এপ্রিল মঙ্গল সকালে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।
র‌্যালীতে অংশগ্রহন করেন, ফরিদগঞ্জের সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মমতা আফরিন, টিএইচও ডাক্তার মো: জাহাঙ্গীর আলম শিপন, মেয়র মো: মাহফুজুল হক, অফিসার ইনচার্জ আব্দুর রকিব, আর এম ও ডাক্তার আসাদুজ্জামান জুয়েল, আওয়ামীলীগ নেতা আবুল কাশেম কন্ট্রোক্টর, ছাত্রলীগ নেতা খাজে আহম্মদ মজুমদার, মাসুদ আলম আয়াত,মহি উদ্দিন রিমনসহ প্রমূখ।

র‌্যালী শেষে সংসদ সদস্য হাসপাতালে বিভিন্ন ওয়ার্ডগুলো পরিদর্শন করে রোগীদের সাথে কথাবলে তাদের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবরনেন এবং রোগীদের হাসপাতালে সঠিকভাবে সেবা দেওয়ার জন্য হাসপাতালের কর্মরত ডাক্তার ও সহকারীদেরকে নির্দেশ দেন। এসময় তিনি বলেন মানুষের সেবা করলে মানুষের দোয়া পাওয়া যাবে, বর্তমান সরকার গরীব অসহায় সহ সকল শ্রেণীর মানুষ যেন সেবা নিতে আসে সেই লক্ষে চিকিৎসা সেবার উন্নয়ন করে যাচ্ছে। তিনি আরো বলেন, হাসপাতালে রোগীরা সেবা নিতে এসে যেন কোন প্রকার দালালদের কাছে হয়রানিতে পড়তে না হয়, সেই দিকে লক্ষ রাখতে হবে।


জাতীয়