শ্রীপুরে পুকুর থেকে অজ্ঞাত পরিচয় গলাকাটা মহিলার লাশ উদ্ধার

  • প্রকাশিত: June 22, 2019
  • ক্যাটাগরি :

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে কপাটিয়া পাড়া গ্রাম থেকে  অজ্ঞাত পরিচয় মহিলা (২৭) গলাকাটা লাশ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার করছে শ্রীপুর মডেল থানার  পুলিশ। শুক্রবার (২১জুন) স্থানীয়রা পুকুরে  মহিলার মরদেহ ভেসে থাকার খবর পুলিশে দিলে তারা এ লাশ উদ্ধার করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল সাকিব জানান, কপাটিয়া পাড়া এলাকার স্থানীয় শফিকুল ইসলাম বাড়ির পাশে একটি ছোট আকারের পুকুর রয়েছে। এর পাশেই রয়েছে বাঁশঝাড়। সকালে ঘুম থেকে উঠে গবাদি পশুকে খাবার দেয়ার সময় পুকুরে লাশের অস্তিত্ব দেখতে পান শফিকুল ইসলাম। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

তিনি আরো জানান, লাশের গলাকাটা ছিল, তার পরনে ছিল লাল সেলোয়ার কামিজ। পুকুরের পাশে বাঁশ ঝাঁড়ের নিচে এই নারীকে জবাই করার চিহ্ন পাওয়া যায়। ধারণা করা হচ্ছে কোন এক সময় গলা কেটে হত্যার পর টেনে হিচড়ে নারীকে জলাধারে ফেলে যায় হত্যাকারীরা। নিহতের নাম-ঠিকানা এখনও পাওয়া যায়নি। তার নাম পরিচয় জানা ও হত্যার ঘটনা অনুসন্ধানে কাজ শুরু করেছে পুলিশ।

এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, শফিকুল ইসলাম এর বাড়ীর পাশে পুকুর থেকে ২০বছর বয়সী অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মদ মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, লাশের পরিচয় পাওয়া গেলে এই হত্যাকান্ডের রহস্য উম্মচত হবে।


অপরাধ