শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ বৈধ করে দেওয়ার আশ্বাসে অর্থ আত্মসাৎ” ক্ষতিগ্রস্তরা মানববন্ধন।

মহিউদ্দিন আহমেদ,গাজীপুর প্রতিনিধি. গাজীপুরের শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ বৈধ করে দেওয়ার  আশ্বাসে  অর্থ আত্মসাতের অভিযোগে ক্ষতিগ্রস্ত পরিবার মানববন্ধন করেছে।

আজ (৫ জুলাই )শুক্রবার বেলা ১১টায় ক্ষতিগ্রস্তরা উপজেলার মাওনা-বরমী আঞ্চলিক সড়কের ন্যাশনাল পোল্টি সংলগ্ন (মিশন বাড়ী চৌরাস্তা মোড়ে) টেংরা-উজিলাব গ্রামের অবৈধ গ্যাস সংযোগকারী পরিবারের  শতাধিক মানুষ মানববন্ধনে যোগদান করেন।

মানববন্ধনে অর্থ আত্মসাৎকারী শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের মৃত ছব্বত আলীর পুত্র সাদেক মিয়া ও তার সহযোগীদের অভিযুক্ত করা হয়। এবং দ্রুত টাকা ফেরতের দাবি জানান।

আবুল বাশার কাজলের নেতৃত্বে আব্দুল জলিল মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন এলাকার ক্ষতিগ্রস্ত পরিবার ও সাধারণ মানুষ। আবুল বাশার কাজল অভিযোগ জানান গ্যাস সংযোগ বৈধ করে দেওয়ার  নামে প্রতারণা করে সরল-সহজ মানুষদের কাছ থেকে মোটা অংকের টাকা  আত্মসাৎকারী সাদেক বাড়ি,গাড়ী করে নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে।

আব্দুল জলিল আরো বলেন , সংযোগ বৈধ করে দেওয়ার নামে এলাকার প্রতি লোকের কাছ থেকে ৩০থেকে ৪০হাজার টাকা করে হাতিয়ে নিয়েছে সাদেক। অসহায় দরিদ্র মানুষের কাছ থেকে হাতিয়ে নেওয়া টাকা ফেরত ও বিচারের দাবিতে আমাদের এই মানববন্ধন।

রাজু,সাইফুল,অলিউল্লাহ,জুয়েল, চাঁনমিয়া,আলিম উদ্দিনসহ ভুক্তভোগী গ্রাহকরা অভিযোগ করেন, গত দুই বছর পূর্বে অবৈধ গ্যাস সংযোগ সাদেকের নেতৃত্বে দেওয়া হয়। বিনিময়ে সংযোগ প্রতি সাদেক কে দেওয়া হয়েছে ৩০থেকে ৪০হাজার টাকা। কিন্তু কয়েকদিন পর পর সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েও হাতিয়ে নিয়েছে একাধিকবার মোটা অংকের টাকা। এখন টাকা ফেরত চাইলে মিথ্যা মামলা দিয়ে পুলিশি হয়রানি করবে বলে হুমকি দিচ্ছে।


অন্যান্য