মাদকাসক্তদের সঙ্গহতে যুব সমাজকে রক্ষা করতে সুস্থ্য বিনোদন ও খেলাধুলার বিকল্প নেই ….উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড.জাহিদুল ইসলাম রোমান

  • প্রকাশিত: September 8, 2019
  • ক্যাটাগরি :

গাজী মমিন: ফরিদগঞ্জ উপজেলা চেয়াম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেছেন, একজন খেলোয়াড়-ক্রীড়ামোদি- একজন ভালো ছাত্র। শিক্ষায় উন্নতি, শরীর-মন সতেজ ও সুস্থ্য রাখতে মাদকাসক্তদের সঙ্গহতে যুব সমাজকে রক্ষা করতে সুস্থ্য বিনোদন ও খেলাধুলার বিকল্প নেই। মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলা বিশেষ ভূমিকা রাখছে। ক্রীড়া ও সংস্কৃতিতে তরুন সমাজকে সহযোগিতা করলে মাদক, ইভটিজিং, ধর্ষণ, বাল্যবিবাহ ইত্যাদি অপরাধমূলক কর্মকান্ড থেকে তাদেরকে বিরত রাখা সম্ভব হবে। তিনি গতকাল রবিবার বিকালে ফরিদগঞ্জ এ আর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ‘অনুর্ধ-১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’ এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

তিনি আরো বলেন, “আমি আমার সোনার বাংলায় সোনার মানুষ চাই; ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই। তোমরা আমায় তা দাও। আর তা যদি করতে পারি তাহলে দেখবে, আমার বাংলাদেশ খুব অল্প দিনে উন্নত অনেক দেশকে ছাড়িয়ে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পারবো।” তিনি বলেন, আজ আমরা বিশ^বাসীর সামনে মাথা উঁচু কওে দাঁড়িয়েছি, কিন্তু বঙ্গবন্ধু তা দেখে যেতে পারেননি।

উপজেলা প্রশাসন আয়োজিত, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও এসিল্যান্ড মমতা আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা আ’লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সিনিয়র সহসভাপতি রফিকুল আমিন কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) মাজুদা বেগম, থানার ইন্সপেক্টর (তদন্ত) অহিদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান শওকত আলী, সোহেল চৌধুরী, হাছান আব্দুল হাই, আব্দুল হান্নান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আকবর হোসেন মনির, যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন টিটু প্রমূখ।


খেলা