মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেড এইচ হেলালের দাফন সম্পন্ন

গাজী মমিন (চাঁদপুর): চাঁদপুর ফরিদগঞ্জের সন্তান, মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেডএইচ হেলাল’র দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে শায়িত করা হয়। নামাজে জানাজায় এলাকাবাসী নিকটাত্মীয় শুভাকংখীসহ কয়েক শত মানুষ অংশ গ্রহণ করেন।

তিনি ছিলেন ফরিদগঞ্জ পৌর সদরের কাছিয়াড়া গ্রামের সেনাবাহিনীর সুবেদার (অব.) নুরুল আমিন এর বড় ছেলে। রবিবার সকালে অসুস্থবোধ করলে ঢাকা নেয়ার পথে দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পরিবার সদস্য ও সহকর্মীদের সূত্রে জানা গেছে, টিভি বিজ্ঞাপন, সংগীত, নাটক ও চিত্র জগতে বিচরণের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু হয়। নাট্যকার হিসেবে পেয়েছেন সুখ্যাতি। কর্মসূত্রে থাকতেন ঢাকায়। গত ২০১০ সালে জনপ্রিয় প্রাইভেট টিভি চ্যানেল মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান এর দায়িত্ব পালন করেন তিনি। মৃত্যুর পূর্ব পর্যন্ত এ পদে অধিষ্ঠিত ছিলেন। প্রচার বিমুখ হেলাল ছিলেন কর্মব্যাস্ত, সদা হাস্যোজ্জ্বল ও সদালাপি।
শুক্রবার সকালে মা’র ডাকে বাড়ি যান জেড. এইচ. হেলাল (৫০)। শনিবার দিবাগত রাত ২ টায় তিনি বুকে ব্যথা অনুভব করেন। রবিবার সকালে তাকে ভর্তি করা হয় স্থানীয় সেন্ট্রাল হাসপাতালে। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেয়ার পথে তার দেহ নিথর হয়ে যায়। মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি ১ ছেলে, ১ মেয়ে, স্ত্রী, মা-বাবা, ১ ভাই ও ৪ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সাধারণ সম্পাদক ছোট ভাই দেলোয়ার হোসেন বেলাল সকলের কাছে রূহের মাগফিরাত কামনা করেছেন।
নামাজে জানাজা অনুষ্ঠানে হবিগঞ্জ-২ আসনের এমপি ও আওয়ামী লীগ জেলা (হবিগঞ্জ) সাধারণ সম্পাদক মরহুমের খালু শ^শুর অ্যাড. মো. মজিদ খান এমপি, মাইটিভি চেয়ারম্যান এর পিএস কবির হোসেন, চলচ্চিত্র পরিচালক সমিতির সাধারণ সম্পাদক এস. এ. হক অলিক, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক ও পরিবারের পক্ষে মরহুমের ছোট ভাই মো. দেলোয়ার হোসেন বেলাল উপস্থিত সকলের কাছে মরহুমের যে কোনো ভুল ত্রুটির জন্য ক্ষমা চান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ, অভিনেতা ও পরিচালক সফিকুল ইসলাম বাবু, সিনিয়র সিনেমাটুগ্রাফার তপন, মাইটিভির চীফ ক্যামেরাম্যান কাজী নবীন, সিনিয়র প্রডিউসার হারুন মেহেদী, রনবীর কুমাল পাল, এডমিন সহকারী জসিম উদ্দিন, সিনিয়র আইটি শওকত হোসেন উত্থান, সিনিয়র ভিডিও এডিটর আল-মামুন, লাইটের ওসমান, সহকারী ক্যামেরা পার্সন মো. আতাউর, জামান, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, কাউন্সিলর জাকির হোসাইন ও মোহাম্মদ হোসেন, চাঁদপুর জেলা থেকে বিভিন্ন টিভিতে কর্মরত সাংবাদিক মুনওয়ার কানন, নাছির উদ্দিন পাঠান, মাসুদ আলম, ফরিদগঞ্জ প্রেসক্লাব এর সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সভাপতি এম.কে. মানিক পাঠান, ফরিদগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আকবর হোসেন মনির প্রমুখ।


দেশজুড়ে