বোদা উপজেলায় রুহুলের বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকার অনশনের ৫দিন

  • প্রকাশিত: May 12, 2019
  • ক্যাটাগরি :

পঞ্চগড় জেলা প্রতিনিধি: বোদা পৌর সভার সাতখামার এলাকার শামসুদ্দীনের ছেলে রুহুলের বাড়ীতে চারদিন ধরে বিয়ের দাবিতে চলছে কলেজ পরুয়া ছাত্রী আরজিনার অবস্থান ধর্মঘট। সাত বছর ধরে প্রেমের স্বীকৃতির জন্য বর্তমানে আরজিনা প্রেমিক রুহুলের ঘরে । রুহুল তার প্রেমের মূল্য দিতে গড়িমসি করে , আজ থেকে একমাস পূর্বে বেগডেড দেখিয়ে একটি ভুয়া কাবিন নামা দিয়ে অন্য এক মেয়েকে বিয়ে করেছে এবং সে মেয়েটিও বর্তমানে রুহুলের বাড়ীতে স্বামীর দাবিতে অবস্থান করছে। এক নায়কের দুই নায়িকার অভিনয় চলছে এ নিয়ে সাতখামারে প্রেমিক রুহুলের বাড়ীতে কনে দেখার হিড়িক পড়েছে বা টক অব দি টাউনে পরিনত হয়েছে।

অপর দিকে বোদা উপজেলার ৯ নং সাকোয়া ইউনিয়নের কাজি আলহাজ্ব আব্দুল হামিদ ৯৫০০ টাকার বিনিময়ে গত ৯/৫/১৯ তারিখ রাতে প্রেমিক রুহুলকে বিয়ের উকিল, সাক্ষীর অনুপস্থিতে বিয়ে সম্পন্ন করে ।বিয়ের উকিল হিসাবে বিয়ের কাবিন নামায় আলমগীরের নাম মোবাইলে সংগ্রহ করে এবং ঐ দিনই গভীর রাত সময় ১টা ৩০ মিনিটে উকিল বাবা আলমগীর কে ডেকে বোদা পাইলট গার্লস স্কুলের পাশ্বে সাক্ষর নেয় প্রেমিক রুহুলের বাড়ীতে অনশন রত প্রেমিকা আরজিনার কথা বলে সে সময় কনে অনুুপস্থিত।

পরের দিন উকিল বাবা আরজিনা কে বলে আমি তোমার বিয়েতে উকিল দিয়েছি তোমার বাবা এখন থেকে আমার বিহাই । কেচো খুরতে সাপ বেরিয়ে আসল গত ১০/৫/১৯ তারিখে রাত দশটায় কাজী আব্দুল হামিদ কে বোদা মেডিক্যালের সামনে বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র এডঃ ওয়াহিদুজ্জামান সুজা মহোদয় সহ শত শত মানুষের উপস্থিতিতে ভুয়া কাবিন নামায় স্বাক্ষর নেয়া হয় এবং বেগ ডেড দেখিয়ে কাজটি করা হয়েছে মর্মে স্বীকার উক্তি প্রদান করে এবং স্বীকার উক্তির ভিডিও আছে। কাজি হামিদ বলেন আমাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদান করে প্রেমিক রুহুলের পক্ষে অবস্থান রত পেটুয়া বাহিনী ।।কাজি হামিদ আরো বলেন হজ্বে আমি শয়তান কে পাথর মেরেছি এবার কাজী হামিদ কে শয়তানে পাথর মেরেছে। তা ছাড়া নাবালক বিয়ে দেওয়ার ওস্তাদ এবং কাজির বিরুদ্ধে অনেক অভিযোগ ।

জালিয়াতি বিয়ের বিষয়টি কাজি বলেন এটা আমার ভুল হয়েছে। বিষয় টি জেলা প্রশাসক মহোদয় কে জানানো হয়েছে। কাজির ভুলের কারনে মেয়ের জীবন বিপন্ন হতে চলেছে। কাজির বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া প্রয়োজন। একশ্রেনীর মহল বিষয়টি ধামা চাপা দেওয়ার জন্য বেগডেডে বিয়ের নাটক সাজিয়েছে। (চলবে)


জাতীয়