ফরিদগঞ্জ: ২দিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করলেন মুহম্মদ শফিকুর রহমান এমপি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:
বিজ্ঞান ও প্রযুক্তি , অগ্রগতির মূলনীতি এই শ্লোগান সামনে রেখে ৪০ তম জাতীয় বঙ্গিান মলো ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে জাতীয় বঙ্গিান ও প্রযুক্তি জাদু ঘররে তত্ববধানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়রেে পৃষ্ঠপোষকতায় গতকাল শনির্বা চাঁদপুররে ফরদিগঞ্জ উপজলো মলিনায়তনে দুদিন ব্যাপী মেলার আনুষ্ঠানকি ভাবে শক্ষর্িাথীদরে বিঙ্গান মলো উদ্ভোধন করা হয়ছে।ে
উপজলো প্রশাসনরে আয়োজনে অনুষ্ঠতি উক্ত মলোর প্রধান অতথিি হসিবেে তথ্য মন্ত্রনালয় সর্ম্পকতি স্থায়ী কমটিরি সদস্য ফরদিগঞ্জরে এমপি মুহম্মদ শফকিুর রহমান ফতিা কটেে এই মলোর আনুষ্ঠানকি ভাবে উদ্বোধন করছেনে। পরে প্রধান অতথিি উক্ত মলোয় বভিন্নি শক্ষর্িাথীদরে বঙ্গিান সর্ম্পকতি প্রর্দশতি বভিন্নি ষ্টল পরর্দিশন করনে। মেলায় বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ গ্রহন করেছে।
মেলা উপলক্ষে আয়োজতি এক আলোচনা সভায় উপজলো নর্বিাহী র্কমর্কতা আলী আফরোজরে সভাপতত্বিে প্রধান অতথিি হসিবেে বক্তব্য রাখনে মুহম্মদ শফকিুর রহমান এমপ।ি এ ছাড়াও অন্যান্যদরে মধ্যে বক্তব্য রাখনে পৌর ময়ের মাহফুজুল হক, উপজলো মাধ্যমকি শক্ষিা অফসিার শাহ আলী রেজা আশরাফী, থানার ওসি আবদ্দুর রকবি , আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মুজুমদার , কামরুল হাছান সাউদ প্রমুখ।


বিজ্ঞান ও প্রযুক্তি