ফরিদগঞ্জ পৌরবাসীকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া পোঁছে দেওয়াই আমার লক্ষ ………পৌর মেয়র মাহফুজুল হক

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:
গত ৫ই এপ্রিল শুক্রবার ফরিদগঞ্জ পৌরসভা ৪ নং পূর্ব বড়ালী ইব্রাহিমিয়া হাফেজিয়া মাদ্রাসার উত্তর পাশে বাচ্ছু গাজীর দোকান হইতে ভাটিরগাঁও পর্যন্ত সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন সহ অত্র এলাকার জনসাধারনের সাথে মতবিনিময় করেন ফরিদগঞ্জের পৌর মেয়র মো. মাহফুজুল হক।

তরুণ এই মেয়রের উপস্থিতিতে এলাকাবাসীর উপস্থিতি ছিলো চোখে পড়ার মত, অত্র ওয়ার্ডের জনসাধারনের সাথে আলাপ কালে মেয়র মাহফুজুল হক জানান, ফরিদগঞ্জ পৌরসভার সকল সুবিদা বঞ্চিত মানুষের কল্যানে কাজ করে সর্বসাধারনে কাছে বর্তমান সরকার বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া পোঁছে দেওয়াই আমার লক্ষ, তাই আমি সকল প্রকারের সেবা জনগণের কাছে পোঁছে দিতে আমি জনগনকে সাথে নিয়ে মাঠে নেমে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। তারই দ্বারাবাহিকতায় সর্বপ্রথমে আমি পৌরসভার মূল সড়ক গুলোর কাজ করেছি এবং বর্তমানে বিভিন্ন গুরুত্বপূর্ণ অঞ্চলের সড়ক গুলোর কাজ চলমান রেখেছি।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তি যুদ্ধা ডেপুটি কমান্ডার মো. সারোয়ার হোসেন, মো. নুরে আলম ভুট্টো, শিপন গাজী, মো. বিল্লাল মিশরী, মো. মহসিন গাজি, আলমগীর বরকন্দাজ, আব্দুস সাত্তার বেপারী, ছফি উল্যা গাজী,মো. নিপু বরকন্দাজ সহ অত্র ওয়ার্ডের সর্বস্তরের জনগণ।


রাজনীতি