ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পুরস্কৃত

গাজী মমিন, ফরিদগঞ্জ: পেশাগত কাজে দক্ষতার পুরস্কার ও স্বীকৃতি পেয়েছেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, এস.আই. নাছির উদ্দিন ও এ.এস.আই. মঞ্জুর আলম। চাঁদপুরের নবাগত এসপি মাহাবুবুর রহমান (বিপিএম-পিপিএম) সোমবার দুপুর ১২ টায় চাঁদপুর পুলিশ লাইন্সে এ তিন জনের হাতে পুরস্কার তুলে দেন।
সূত্রে জানা গেছে, আগস্ট মাসে দক্ষতা, সততা, সাহসীকতা, ওয়ারেন্ট তামিল, সন্ত্রাস ও মাদক প্রতিরোধে আইন শৃংখলার উন্নতি অব্যাহত রাখায় চাঁদপুর জেলার শ্রেষ্ঠ এ্যাসিভমেন্ট হিসেবে ফরিদগঞ্জ থানা পুলিশকে নির্বাচিত করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন হাজিগঞ্জ (সার্কেল) এবং জেলার অন্যান্য থানার অফিসার ইনচার্জ প্রমুখ।
ফরিদগঞ্জ থানায় যোগদান করার পর এ নিয়ে ৩য় বারের মতো পুরস্কৃত হলেন অফিসার ইনচার্জ আব্দুর রকিব। পুরস্কার প্রাপ্তিতে এক প্রতিক্রিয়ায় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মাহাবুবুর রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দেশ ও জনগণের স্বার্থে কাজ করছি, এটা আমার দায়িত্ব। তবে, যখনই সিনিয়র অফিসার এর হাত থেকে সফলতার উপহার গ্রহণ করি, তখন কাজের গতি আরো বেড়ে যায়। এসময় তিনি আরো বলেন, ফরিদগঞ্জ থেকে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ সকল প্রকার অন্যায় অবিচার রুখে দিয়ে ফরিদগঞ্জকে একটি ক্লিন উপজেলা গড়ে তোলার লক্ষে পুলিশ সুপারসহ অন্যান্য কর্মকর্তাগণের নেতৃত্বে ও পরামর্শ নিয়ে কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, পেশাগত কাজ তখনই সহজ হয়, যখন এলাকাবাসীর সহযোগিতা থাকে। তিনি এ জন্য ফরিদগঞ্জবাসীকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।


দেশজুড়ে