ফরিদগঞ্জ উপজেলা নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় অনুষ্ঠান সম্পন্ন

ফরিদগঞ্জ প্রতিনিধি:
বর্নাঢ্য আয়োজনে ২৫ এপ্রিল (বৃহসপ্রতিবার) আনুষ্ঠানিক ভাবে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন উপলক্ষে নবাগতদের বরন ও পূরনোদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে অডিটরিয়মে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আলী আফরোজ।
এ সময় নুতনদের বরন ও পূরনো জনপ্রতিনিধিদের বিদায় উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী. বিদায়ী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাছরিন। একই অনুষ্ঠানে সদ্য দায়িত্ব নেয়া নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, থানার ওসি আব্দুর রকিব, পৌর মেয়র মাহফুজুল হক , জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন, মশিউর রহমান মিটু , প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক মহিউদ্দিন ,সম্ভব্য মেয়র প্রার্থী ও সাবেক ছাত্র নেতা মোঃ মনির হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে নবাগত উপজেলা চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান তার বক্তব্য বলেন. জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশের চলমান উন্নয়নের ধারা এগিয়ে নিতে এই ফরিদগঞ্জের সার্বিক উন্নয়নের স্বার্থে আমি সরকারী প্রশাসন, দলের নেতাকর্মী ও এলাকাবাসীর সহযোগিতা নিয়ে দেশ ও মানুষের কল্যানে কাজ করতে চাই।

অনুষ্ঠানটি পরিচালনার দায়িত্ব ছিলেন স্থানীয় সরকার বিভাগের ফরিদগঞ্জের প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার।
অনুষ্ঠানে সকলের জন্য দোয়া পরিচালনা করেন সন্তোষপুর দরবার শরীফের পীর আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ আব্দুল করিম বিন মোহাম্মদ, মিলাদ পরিচালনা করেন ঘনিয়া দরবার শরীফের পীর সাহেবের ছেলে হযরত মাওলানা নাজমুল হোসাইন।


দেশজুড়ে