ফরিদগঞ্জে শফিকুর রহমান এমপি’র উদ্যোগে ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: June 2, 2019
  • ক্যাটাগরি :

গাজী মমিন: চাঁদপুর ৪ ফরিদগঞ্জ আসনের এমপি জাতীয় মুহম্মদ শফিকুর রহমানের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বালিথুবা গ্রামে নিজ বসত বাড়িতে ইফতার মাহফিলে ইফতার মাহফিলে জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দীন ভুইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের সভাপতি ওসমান পাটওয়ারী, ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুলহক ও ১৫টি ইউনিয়নের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ইফতার অনুষ্ঠান সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় ইফতার অনুষ্ঠান আয়োজন কমিটির সদস্যরা আগত অতিথিবর্গকে বিশেষভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। অনুষ্ঠানে দলীয় নেতাকর্মী ছাড়াও সরকারি ও বেসরকারি প্রশাসনের কর্মকর্তা, এলাকাবাসি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানার ওসি আব্দুর রকিব, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাওয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মাহফুজুল হক, জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাকটর, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের নির্বাচিত সাবেক সভাপতি খাজে আহাম্মেদ মজুমদার, ছাত্রলীগ ফরিদগঞ্জ উপজেলার সাবেক সহসভাপতি হেলাল উদ্দীন আহমেদ, ছাত্রলীগ কর্মী কামরুল হাসান পাটওয়ারী, সৈয়দ ইমতিয়াজ আহমেদ সোহাগ, দৈনিক সময়ের সংবাদের নির্বাহী সম্পাদক আবু সুফিয়ান শাহিন , মাসুদ আলম আয়াত, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এমকে মানিক পাঠান ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বেলালসহ প্রমুখ।


ধর্ম