ফরিদগঞ্জে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

  • প্রকাশিত: September 19, 2019
  • ক্যাটাগরি :

গাজী মমিন, ফরিদগঞ্জ: চাঁদপুরের ফরিদগঞ্জে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। একটি গাছের সঙ্গে তার মৃত দেহ ঝুলন্ত অবস্থায় ছিলো। পৌরসভা এলাকার কাছিয়াড়া গ্রামের মিনি বাড়ীর এ যুবকের নাম আনোয়ার হোসেন। গতকাল বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠিয়েছে।
আনোয়ারের পরিবার সূত্রে জানা গেছে, গত কয়েদিন যাবত খুব অন্য মনষস্ক ছিলেন আনোয়ার (২৮)। বুধবার দিবাগত রাত আনুমানিক দুই ঘটিকায় মোবাইল ফোনে কথা বলতে বলতে বাসা থেকে বাইরে যান। সকালে পার্শ্ববর্তি বাড়ীর লোকজন ঘুম থেকে উঠে দেখেন আনোয়ারের মৃতদেহ একটি গাছের ডালে ঝুলে রয়েছে। তা দেখে আত্মীয় স্বজন গাছ থেকে মৃতদেহ নামিয়ে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে থানায় যায়।
সূত্রে জানা গেছে, উত্তর কাছিয়াড়া গ্রামের মিনি বাড়ির মৃত মারফত আলীর ছেলে আনোয়ার হোসেন (আনু)। দুই বোন ও পাঁচ ভাইয়ের মধ্যে আনু সবার ছোট। তিনি দীর্ঘদিন ঢাকায় স্টারলাইন্স বাস কাউন্টারে কর্মরত ছিলেন। গেলো ঈদের রাতে তিনি বাড়ীতে আসেন। এরপর আর ঢাকা ফিরে যাননি। গভীর রাতে বসতঘর থেকে বের হয়ে আনোয়ার ফাঁসীতে ঝুরলেন কেনো- এমন প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তার পরিবার সদস্যরাও কিছু জানাতে পারেননি। ফলে, ঘটনাটি এখনও রহস্যাবৃত।
ফরিদগঞ্জ থানার ইনস্পেক্টর (তদন্ত) ওয়াহিদুর রহমান বলেন, আনোয়াারের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


মৃত্যু