ফরিদগঞ্জে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ইউপি সদস্য আটক

  • প্রকাশিত: September 19, 2019
  • ক্যাটাগরি :

গাজী মমিন: চাঁদপুরের ফরিদগঞ্জে ইউপি সদস্য আমির হোসেন কিরণ আটক। উপজেলার চান্দ্রা বাজার থেকে বুধবার সকালে তাকে আটক করেছে চাঁদপুরের ডিবি পুলিশ। আটকের সময় তার সঙ্গে মাদকদ্রব্য ছিলো বলে ডিবি পুলিশ দাবী করেছে।
সূত্রে জানা গেছে, ঘটনার সময় বুধবার ডিবি পুলিশের একটি টিম চান্দ্রা বাজারে অভিযান চালায়। তারা ঝটিকা অভিযান চালিয়ে ইউপি সদস্য আমির হোসেন কিরণকে আটক করে। এ সময় তার কাছে ৬ শত পিস ইয়াবা ট্যাবলেট ছিলো বলে ডিবি পু্িযলশের দাবী। জানতে চাইলে ডিবি পুলিশের এস.আই. আল আমিন জানান, আটককৃত আমির হোসেন কিরণ এলাকায় দীর্ঘদিন যাবত ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিলেন। কিরণের কাছে ইয়াবার একটি বড় চালান আছে- গোপন সংবাদের ভিত্তিতে বুধবার এমন সংবাদ পেয়ে ডিবি পুলিশ সেখানে ঝটিকা অভিযানে যান।
সংশ্লিষ্ট এলাকা সূত্রে জানা গেছে, আমির হোসেন কিরণ উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান সদস্য। তিনি মদনেরগাঁও গ্রামের মৃত আবুল হোসেন ভূঁইয়ার ছেলে।
ইয়াবাসহ কিরণ মেম্বারের আটকের সংবাদ শুনে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন, কিরণ দোষী হলে তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানা ওসি আব্দুর রকিব জানান, আসামীর বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় একটি মাদকের মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, মাদক নির্মূলে আইনশৃংখলা বাহিনী সর্বদা তৎপর রয়েছে।


অপরাধ