ফরিদগঞ্জে বঙ্গবন্ধুর শতবর্ষ জন্মবার্ষিকী উপলক্ষে গাছের চারা বিতরণ কর্মসুচি

নিজস্ব প্রতিনিধি: ‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ এই শ্লোগানকে সামনে রেখে ফরিদগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে গাছের চারা বিতরণ কর্মসুচি পালিত হয়েছে। চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা আনসার ভিডিপির নিজস্ব নার্সারী থেকে গাছের চারা বিতরণ করা হয়।
জানা যায়, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবর্ষ বার্ষিকী উদযাপন উপলক্ষে সাড়াদেশের ন্যায় ফরিদগঞ্জ উপজেলাতেও শুরু হয়েছে গাছের চারা বিতরণরও রোপণ কর্মসুচি। এই কর্মসুচিতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, গুরুত্বপূর্ণ সড়ক, অসহায় ও দারিদ্র মানুষের মাঝে উপজেলা আনসার ভিডিপি কোম্পানি কমান্ডার নার্সারীর সভাপতি নুর মো. জসিম খাঁন’র তহবিল থেকে থেকে ২২০০০ হাজার ও চাঁদপুর ০৪ ফরিদগঞ্জ আসনের এমপি সাংবাদিক মহম্মদ শফিকুর রহমানের নামে ৫০০০ হাজার গাছের চারাসহ সর্বমোট ২৭০০০ হাজার চারা বিতরনের মধ্য দিয়ে বছর ব্যাপি এই কর্মসুচি পালিত হবে।
সোমবার বিকালে গাছের ছাড়া বিতরণ কর্মসুচিতে বাংলাদেশ আনসার ভিডিপির ফরিদগঞ্জ উপজেলা সহকারি কোম্পানি কমান্ডার নুর মো. জসিম উদ্দিন খাঁনের সভাপতিত্বে কর্মসুচিতে উপস্থিত ছিলেন, উপজেলা সামাজিক বনায়ন কেন্দ্র বন কর্মকর্তা মো. কাউছার আহাম্মেদ, আরও উপস্থিত ছিলেন, ১নং বালিথুবা ইউপি আনসার কমান্ডার মো. ইকবাল হোসেন, মো. পারভেজ হোসেন প্রমূখ


অন্যান্য