ফরিদগঞ্জে পেনশন নিতে এসে স্কুল শিক্ষকের মৃত্যু

  • প্রকাশিত: June 10, 2019
  • ক্যাটাগরি :

গাজী মমিন: ফরিদগঞ্জ উপজেলা সদরে ১০ জুন সোমবার দুপুরে ফরিদগঞ্জ সোনালী ব্যাংক থেকে পেনশন তুলতে এসে মো. খলিলুর রহমান (৭০) নামের এক শিক্ষকের মৃত্যু ঘটে। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

উপজেলার উবারামপুর গ্রামের মজুমদার বাড়ির প্রাইমারী স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক খলিলুর রহমান সোমবার উপজেলা সদরে সোনালী ব্যাংকে পেনশন তুলতে এসে ব্যাংকের সিঁড়ি দিয়ে দোতলায় উঠতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে প্রাণ হারান। এ সময় উপস্থিত লোকজন ধারণা করে জানায়, হার্ট এ্যাটাক করে বৃদ্ধ স্কুল শিক্ষক মারা গেছে।

মৃতের জামাতা সাইফুল ইসলাম জানায়, ৪ ছেলে ও ৫ কন্যার জনক খলিলুর রহমান ২০০৭ সালে নিজ এলাকার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয় হতে অবসর নিয়েছেন। প্রতি মাসের ন্যায় যথানিয়মে পেনশনের টাকা তুলতে এসে তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এতে মৃতের সন্তানেরা কান্নায় ভেঙ্গে পড়েন।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করে সোনালী ব্যাংক ফরিদগঞ্জ শাখার ম্যানেজার মো. বেদারউদ্দিন খাঁন বলেন, পেনশনের টাকা তুলতে এসে ব্যাংকে উঠার সময় নীচ তলায় সিঁড়িতে তিনি অজ্ঞান হয়ে পড়ে মারা যান। তবে মৃত্যুর পর শিক্ষক খলিলুর রহমানের পেনশনের টাকা তুলে দেওয়া হয়েছে।


মৃত্যু