ফরিদগঞ্জে আলোচনায় শীর্ষে ডাঃ মোঃ আবু সুফিয়ান শাহিন

ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের আর মাত্র কয়েক ঘন্টা সময় বাকি,এরই মধ্যে জমে উঠেছে ফরিদগঞ্জ উপজেলা জুড়ে নির্বাচনীয় আমেজ,২২শে মার্চ রাত ১২ ঘটিকার সময় শেষ হয়েছে নির্বাচনের প্রচারনা। ফরিদগঞ্জ উপজেলার গ্রাম,মহল্লা,হাট বাজার ও চায়ের দোকান গুলোতে নির্বাচনী আলোচনা মুখোরিত হচ্ছে এবং গুরুত্বপুর্ণ পয়েন্ট গুলোতে দেখা যাচ্ছে, নতুন ভোটারদের আনন্দ উৎসব।

এরই মধ্যে ফরিদগঞ্জ উপজেলার সকল পর্যায়ের ভোটারদের মন জয় করে নিয়েছেন,তরুন সমাজ সেবক, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ডা.মো.আবু সুফিয়ান শাহিন। তিনি ২৪ শে মার্চ “চশমা মার্কা” প্রতীক নিয়ে মাঠে নিরলস ভাবে কাজ করেছেন। তারই দ্বারা বাহিকতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন ভোটারদের মন জয়করার মত। গণসংযোগকালে ভোটারদের নজর কারতে তরুণ এই প্রার্থী আত্মীয়তার বন্ধনের মতো ভোটারদের আপন করে নিতে কৌশল অবলম্বন করছেন ভোটার রাও তাতে খুশি হয়ে আশ্বাস দিয়েছেন চশমা মার্কায় ভোট দিবেন বলে।

তিনি ডিজিটাল বাংলাদেশ গড়তে ফরিদগঞ্জ উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবেন বলে ভোটারদের প্রতিশ্রæতি দিয়েছেন এবং তিনি বলেন, আমাদের মধ্যে দেশপ্রেম ও নৈতিকতা থাকা অপরিহার্য। রাজনীতি করি দেশ ও জাতির কল্যানের জন্য, তিনি ফরিদগঞ্জ উপজেলাবাসীকে আশ্বস্থ করে বলেন, আমি নির্বাচিত হলে ফরিদগঞ্জের অবহেলিত মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পসহ বিনা মুল্যে ঔষধ বিতরণ ও প্রত্যন্ত অঞ্চলে নিরাপদ পানির জন্য গভীর নলকুপ স্থাপন, রাস্তাঘাটে উন্নয়নের ব্যবস্থা করার পাশ্বাপাশি ফরিদগঞ্জ উপজেলা থেকে মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ, বাল্যবিবাহ মুক্ত করে একটি সোনালী সমাজ উপহার দেবার চেষ্টা করবো। আমি আশাবাদী ২৪ শে মার্চ আমাকে চশমা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন ইন্শাআল্লাহ।


রাজনীতি