ফরিদগঞ্জে আর্ন্তজাতিক মাদক দিবস পালিত

  • প্রকাশিত: June 26, 2019
  • ক্যাটাগরি :

গাজী মমিন: বুধবার সকালে আর্ন্তজাতিক মাদক মুক্ত দিবস পালন উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণ হতে এক বনার্ঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করেছে উপজেলা প্রশাসন।

র‌্যালীটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালী শেষে উপজেলা অডিটরিয়ামে এক আলেঅচনা সভায় মিলিত হয়। সভায় ইউএনও মোঃ আলি আফরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন, এড. জাহিদুল ইসলাম রোমান। তিনি তার বক্তব্যে বলেন, পারিবারিক ভাবে প্রত্যেকটি পরিবার তাদের সন্তানদের মাদক মুক্ত রাখতে সচেতন থাকতে হবে। আপনার সন্তানদের খোঁজ নিন কেন রাতে নির্ঘুম থাকে ? পারিবারিক ,সামাজিক ভাবে আমাদের প্রত্যেককে দায়িত্ব নিয়ে সমাজটাকে মাদক মুক্ত হিসাবে গড়ে তোলতে হবে। ইউএনও মোঃ আলি আফরোজ বলেন, অত্র উপজেলায় সাড়ে ৫ লক্ষাধীক লোকের বসবাস । এত বিশাল জনগোষ্টির জন্য মাত্র ৬০ জন আইন শৃংখলা বাহিনীর সদস্য দিয়ে ণিয়ন্ত্র করা সম্ভব নহে। তাই ব্যক্তি পর্যায়ে সকলকে মাদক মুক্ত সমাজ গড়তে এগিয়ে আসতে হবে। পরিবার ও সমাজ থেকে মাদক মুক্ত করতে পারলেই রাষ্ট্রীয় বাবে মাদক মুক্ত করা সম্ভব হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র মো. মাহফুল হক,উপজেলা প্রকৌশলী মো. জিয়াউল ইসলাম মজুমদার, থানার অফিসার ইন চার্জ আব্দুর রকিব, ভাইস চেয়ারম্যান ,জিএস তছলিম ,মাজুদা বেগম প্রমূখ।


জাতীয়