প্রেস ক্লাব ফরিদগঞ্জের নতুন কমিটি সভাপতি-এমকে মানিক পাঠান, সম্পাদক-দেলোয়ার হোসেন বেলাল

প্রেস বিজ্ঞপ্তি:
প্রেস ক্লাব ফরিদগঞ্জের সাধারণ সভায় দুই বছর মেয়াদে (২০১৯-২০২১) এর ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। সভায় সদস্যদের কন্ঠভোটে সভাপতি পদে দৈনিক চাঁদপুর কন্ঠ ও দৈনিক তৃতীয় মাত্রার বিশেষ প্রতিনিধি এমকে মানিক পাঠান ও সাধারণ সম্পাদক পদে মাই টিভির প্রতিনিধি দেলোয়ার হোসেন বেলালকে নির্বাচিত করা হয়।

প্রেস ক্লাব ফরিদগঞ্জের ২০১৭-২০১৯ খ্রি. কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভায় সদস্যদের কন্ঠভোটে এই কমিটির নূতন নের্তৃত্ব সৃষ্টি করা হয়েছে। কমিটি গঠন শেষে ক্লাবের সদ্যবিদায়ী সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের নের্তৃত্বে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নিম্নরুপ: সভাপতি এমকে মানিক পাঠান (দৈনিক চাঁদপুর কন্ঠ ও দৈনিক তৃতীয় মাত্রা), সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন মিজি (দৈনিক চাঁদপুর কন্ঠ), সহ-সভাপতি এনামূল হক খোকন (চ্যানেল এস), সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল (মাই টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ইকবাল (দৈনিক বর্তমান ও চাঁদপুর খবর), সহ সাধারণ সম্পাদক এমরান হোসেন লিটন (দৈনিক চাঁদপুর কন্ঠ), সাংগঠনিক সম্পাদক মো. শিমুল হাছান (দৈনিক দেশেরপত্র ও সুদীপ্ত চাঁদপুর), সহ সাংগঠনিক সম্পাদক মাছুম তালুকদার (দৈনিক খোলা কাগজ ও দৈনিক চাঁদপুর খবর), অর্থ সম্পাদক মো. শফিকুর রহমান (চাঁদপুর দিগন্ত ও ক্রাইম প্রতিদিন), দপ্তর সম্পাদক আবুল হাসনাত (দৈনিক বাংলাদেশ সমাচার), প্রচার সম্পাদক গাজী মমিন (দৈনিক ইলশেপাড়), প্রবাসী কল্যাণ সম্পাদক শাহাদাত হোসেন ( চ্যানেল নিউজ ২৪), ক্রীড়া ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন (দৈনিক চাঁদপুর সংবাদ), কার্য নির্বাহী সদস্যরা হলেন প্রভাষক মো. মহিউদ্দিন (দৈনিক ইত্তেফাক ও চাঁদপুর সংবাদ), আতাউর রহমান সোহাগ (দৈনিক অবজারভার ও সিএনএন বাংলা টিভি), আলী হায়দার পাঠান টিপু (দৈনিক ভোরের সময়), ইমাম হোসেন সৌরভ (চাঁদপুর দিগন্ত)।
ক্লাবের সম্মানিত অন্যান্য সদস্যরা হলেন, ঋষিকেশ, মো. জহিরুল ইসলাম জয়, মো. নূরে আলম টুটুল, মো. সোহেল খাঁন, মো. মিজানুর রহমান, মো. মনির হোসেন, কেএম হাছান।


অন্যান্য