পঞ্চগড়ে পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত

  • প্রকাশিত: April 28, 2019
  • ক্যাটাগরি :

মোঃ বাবুল হোসাইন, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় সদর, বোদা ও দেবীগঞ্জ উপজেলায় পৃথক দূর্ঘটনায় আমিনুল ইসলাম (৪৫), নূর ইসলাম (২৮) ও আব্দুল লতিফ মনু (৪০) নামে ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার মডেলহাট-তালমা সড়কের খালপাড়া এলাকায় নসিমন উল্টে চালক নূর ইসলাম, সন্ধ্যায় বোদা বাজার এলাকায় আমিনুল ইসলাম নামে কাঠ ব্যবসায়ী ও দেবীগঞ্জ উপজেলার মৌমারি এলাকায় সন্ধ্যায় আব্দুল লতিফ মনু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানায়, পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ এলাকার মডেলহাট-তালমা সড়কে কাঠবোঝাই একটি নসিমন নিয়ে উল্টে যায় নূর ইসলাম। এ সময় কাঠ ও নসিমনের নিচে চাপা পড়ে সে। গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নূর ইসলাম হাড়িভাসা ইউনিয়নের হালুয়াপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। আমিনুল ইসলাম একটি বাইসাইকেলে বোদা সাতখামার মাদরাসা সংলগ্ন স-মিলে যাচ্ছিলেন। এ সময় ঠাকুরগাঁও থেকে পঞ্চগড়গামী একটি পিকআপ তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। অপরদিকে, দেবীগঞ্জ উপজেলার মৌমারি এলাকায় বিয়ে বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন আব্দুল লতিফ মনু।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মেদ ও বোদা থানার ভারপ্রাপ্ত (ওসি তদন্ত) আবু সায়েম মিয়া পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। এছাড়া দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


মৃত্যু