না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক জেডএইচ হেলাল। ফরিদগঞ্জে বিভিন্ন মহলের শোক

  • প্রকাশিত: September 8, 2019
  • ক্যাটাগরি :

গাজী মমিন (ফরিদগঞ্জ): মাই টিভি চ্যানেল উপস্থাপনা বিভাগের প্রধান প্রবীণ সাংবাদিক জেডএইচ হেলালের মৃত্যু। বিভিন্ন মহলের শোক।

ফরিদগঞ্জ পৌর সদরে কাছিয়ারা গ্রামের সেনাবাহিনীর সুবেদার (অব.) নুরুল ইসলামের বড় ছেলে সাংবাদিক জেডএইচ হেলাল বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল মাই টিভির প্রতিষ্ঠালগ্ন থেকে উপস্থাপনা বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি দু’ সন্তানের জনক। তিনি স্ত্রী ও সন্তানদের নিয়ে ঢাকায় বসবাস করতেন। গত ৬ই সেপ্টেম্বর শুক্রবার রাতে তিনি মা-বাবাকে দেখার জন্যে গ্রামের বাড়ীতে আসেন। বাড়ীতে আসার সময় তিনি ফেসবুকে একটি স্টেটাস দিয়েছিলেন ‘চাঁদপুর যাচ্ছি মায়ের কাছে’। ৭ সেপ্টেম্বর রাতে তিনি বুকে ব্যাথা অনুভব করেন। রবিবার সকালে বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করলে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিলে পথেই তিনি মৃত্যু বরণ করেন, ( ইন্নালিলাহি ——– রাজেউন)।

মৃত্যু কালে সাংবাদিক জেড এইচ হেলালের বয়স হয়েছিল (৫০) পরিবারে ৪ বোন ২ ভাইয়ের মধ্যে তিনি ছিলেন বড়। মৃত্যু কালে তিনি ছেলে-মেয়ে,স্ত্রী, মা-বাবা, ভাই -বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সাংবাদিক জেডএইচ হেলাল’র অকাল মৃত্যুতে গভীর শোক ও সমেবেদনা জানিয়েছেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মো. মাহফুজুল হক ও প্রেসক্লাব ফরিদগঞ্জের সকল সাংবাদিক বৃন্দ।
উল্লেখ. মরহুমের নামাজের জানাজা সোমবার সকাল ১০টায় ওনার নিজ বাড়িতে অনুষ্ঠিত হইবে।


মৃত্যু