জিয়ায় হারের বৃত্ত ভেঙ্গেছে শেখ জামাল

  • প্রকাশিত: March 14, 2019
  • ক্যাটাগরি :

ফতুল্লায় ১০৬/১০ স্কোরে ইনিংস গুটিয়ে নিয়ে শেখ জামাল ধানমন্ডী ক্লাব জয়ের আশা করেনি। ইনিংসের প্রথম ৮ ওভারে উইকেটহীন শাইনপুকুরের স্কোর যখন ৪৬/০, তখন হাল ছেড়ে দেয়ারই কথা। অথচ, এমন পরিস্থিতি থেকেই দলকে উদ্ধার করেছেন মিডিয়াম পেস বোলার জিয়াউর রহমান ( ৫/২৩)।

তার ভয়ংকর তোপে ছিন্ন ভিন্ন শাইনপুকুর (৯৪/১০)। তাতেই হারের বৃত্ত থেকে বেরিয়ে এসেছে দলটি। অপ্রত্যাশিতভাবে ১২ রানে জিতেছে ডিপিএল

টি-২০’র চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডী ক্লাব।

এই ম্যাচে দু’ দলের দুই অল রাউন্ডার সাব্বির,জিয়া ছড়িয়েছেন আলো। শাইনপুকুরের পেস অল রাউন্ডার সাব্বির হোসেন করেছেন ক্যারিয়ার সেরা বোলিং ( ৪/২৮)। তার এই বোলিংয়েই শেখ জামাল ১০৬ রানে অল আউট। দলের এমন ব্যাটিং ব্যর্থতার মধ্যেও ব্যাতিক্রম জিয়া ( ৫৮ বলে ২ চার,২ ছক্কায় ৪১)। নিজের প্রথম ওভারে ব্রেক থ্রু দিয়েছেন জিয়া, প্রথম স্পেলে ( ৬-১-১৩-৩) আঁতকে দিয়েছেন প্রতিপক্ষ শাইনপুকুরকে। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে তৃতীয়বারের মতো ইনিংসে ৫ উইকেটের দেখা পাওয়া ম্যাচে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন জিয়া ( ৫/২৩)। এমন একটি দিনে শাইনপুরের ৯৪ স্কোরের মধ্যে সাব্বিরের ২৬। দুই পেস অল রাউন্ডারের লড়াইয়ে শেষ হাসি হেসেছেন জিয়া। ডিপিএল টি-২০’র সেমিফাইনালে তার ব্যাটিং ঝড়ে (৭২ নট আউট) শেখ জামাল ফাইনালের টিকিট পেয়েছে। ঢাকা প্রিমিয়ার ডিভিশনের (ডিপিএল) সর্বশেষ আসরের রানার্স আপ শেখ জামাল এবার হার দিয়ে লিগ শুরু করে উপর্যুপরি ২ হারে দিয়েছিল অশনি সংকেত। জিয়া দ্যুতিতে সেই দুরাবস্থা কাটিয়েছে।


খেলা