চাঁদপুরের সর্ব মহলের ভালোবাসা নিয়ে অশ্রুসিক্ত বিদাই বরণ করলেন এসপি জিহাদুল কবির

গাজী মমিন (চাঁদপুর): গত এক বছর পূর্বে রাজবাড়ী জেলা হইতে বদলি হয়ে চাঁদপুরে আসেন পুলিশ সুপার জিহাদুল কবির। চাঁদপুরে যোগদানের পর থেকেই স্বপ্ন দেখেন চাঁদপুরকে নিয়ে। সেই থেকে শুরু হয় বিভিন্ন অপরাধ ধমনের লড়াই, সেই লড়াইয়ে চাঁদপুরের শীর্ষ সন্ত্রসী সিষ্টেম, ফরিদগঞ্জে ৭ জঙ্গি আটক সহ বিভিন্ন গুরুত্ব অপারেশন, এবং মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধের মধ্যদিয়ে চাঁদপুরের সকল শ্রেনী পেশার মানুষের মনে ভালোবাসা ও প্রশংসনীয় হয়ে উঠেছেন তিনি।

গত ১৮ আগস্ট স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক পরিপত্রে পুলিশ সুপার জিহাদুল কবিরকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ও অতিরিক্ত ডিআইজি, ঢাকা রেঞ্জ হিসেবে বদলীর আদেশ দেয়া হয়।

রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর থেকে বিদায় নিয়ে যান তিনি। এর আগে শনিবার রাতে চাঁদপুর পুলিশ লাইন্সে বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা প্রদান করা হয়। উক্ত বিদায় লগ্নে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী পুলিশ সুপার। এছাড়াও জেলার বিভিন্ন সংগঠন বিদায়ী পুলিশ সুপারকে অংসখ্য সংবর্ধনা প্রদান করেন।
এদিকে ৯ই সেপ্টেম্বর চাঁদপুওে নতুন পুলিশ সুপার পদে যোগদান করবেন মাহবুবুর রহমান। এর আগে তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।


অন্যান্য