গাজীপুরের তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • প্রকাশিত: July 12, 2019
  • ক্যাটাগরি :

মহিউদ্দিন আহমেদ, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ী কে গাজীপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ  বৃহস্পতিবার (১১ জুলাই) ২১০টি ইয়াবাসহ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার মনিকুড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে বিল্লাল হোসেন (২৮)। সে শ্রীপুর উপজেলার  আবদার গ্রামের (শাইলা বাড়ী) রফিকুলের বাড়ীর ভাড়াটিয়া। তার নিকট থেকে ১৫০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

শেরপুর জেলার শ্রীবর্দী থানার পুরঘর গ্রামের মৃত আফছার আলীর ছেলে লাল মিয়া (৪২)। সে শ্রীপুর উপজেলার  আবদার গ্রামের (শাইলা বাড়ী) জাফিরের বাড়ীর ভাড়াটিয়া। তার নিকট থেকে ৫০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

এছাড়া ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার ঘোষবেড় গ্রামের শামছুল হকের ছেলে সুজন মিয়া (২৪)। তার নিকট থেকে ১০টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের বাঘেরবাজার এলাকার শিরিরচালা গ্রামের কোয়ালিটি ফিড কারখানার সামনে থেকে মাদক কারবারিদের গ্রেপ্তার করা হয়।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসাইন বলেন, আসামিদের নামে জয়দেবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ১৫(৭)১৯।

আজ ১২জুলাই শুক্রবার দুপুরে তাদেরকে গাজীপুর জেলা আদালতে চালান দেওয়া হয়। পরে আদালতের আদেশে আসামিদেরকে কারাগারে পাঠানো হয়েছে।


অপরাধ